বলিউড গীতিকার সাজিদ-ওয়াজিদ এর ওয়াজিদ আর নেই

Singer and Music Director Wajid Khan

হুদ হুদ দাবাং , মাশা আল্লাহ, লাভ মি বেবি সহ অসংখ্য জনপ্রিয় গানের গীতিকার সাজিদ-ওয়াজিদ জুটির শিল্পী ওয়াজিদ খান আর নেই। মাত্র ৪২ বছর বয়সে পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গেলেন বলিউডের বিখ্যাত এই গীতিকার ও শিল্পী। দুই গীতিকার ভাই সাজিদ ওয়াজিদ এর মধ্যে, ওয়াজিদের মৃত্যুতে পুরো বলিউড অঙ্গনে নেমে এসেছে শোকের ছায়া।

Salman khan with sajid wajid duo

তার মৃত্যুর খবর নিশ্চিত করে টুইট করেন আরেক বলিউড গীতিকার সেলিম মার্চেন্ট। অনেকেই করোনা ভাইরাস আক্রান্তের ধারণা করলেও জানা যায় তিনি অনেক ডান ধরেই কিডনির রোগে ভুগছিলেন। সম্প্রতি কিডনিতে ইনফেকশন এর কারণে তার অবস্থা আরো শোচনীয় হতে থাকে। সর্বশেষ সোমবার দিবাগত রাতে মুম্বাইয়ের সিটি হাসপাতালে মারা যান এই শিল্পী ।

তার টুইটার একাউন্টে গিয়ে দেখা যায় , তার বাবার সাথে একটি ছবি পিন করে রাখা , যেখানে তিনি বাবাকে মিস করেন বলেন ও বাবার কাছে যাওয়ার আশা ব্যক্ত করেন। তার বাবা তবলা বাদক ওস্তাদ শারাফাত আলী খান ২০১৩ সালে মৃত্যুবরণ করেন।

Wajid khan Last Twit about his father

উল্লেখ্য , সম্প্রতি এই দুই ভাই সালমান খান এর দুটি মিউজিক ভিডিও ” পেয়ার কারোনা ” ও ” ভাই ভাই ” এর গানের গীতিকার হিসেবেও কাজ করেন।

১৯৯৮ সালে সালমান খান ও কাজলের ” পেয়ার কিয়া তো ডারনা কেয়া ” সিনেমার মাধ্যমে গীতিকার হিসেবে আত্মপ্রকাশ করেন সাজিদ-ওয়াজিদ। এছাড়াও তারা একসাথে সালমান খান এর তেরে নাম, দাবাং , বীর , এক থা টাইগার সহ ৬০ এর অধিক বলিউড সিনেমার মিউজিক ডিরেক্টর হিসেবে কাজ করেছেন।

গিমা এওয়ার্ড, জি সীনে এওয়ার্ড , ফিল্মফেয়ার এওয়ার্ড সহ অসংখ্য পুরস্কারে ভূষিত হন এই দুই ভাইয়ের জুটি।এছাড়াও তারা রিয়েলিটি শো সারেগামাপা ২০১২ ও সারেগামাপা সিংগিং সুপারস্টার এর বিচারক হিসেবেও দায়িত্ব পালন করেন।

Comment Here ...

error: দয়া করে কপি করবেন না !!