একই সিনেমায় এআর রহমান, তাহসান ও নাওয়াজউদ্দিন সিদ্দিকী

এবার একই সিনেমায় থাকছেন এআর রহমান, তাহসান ও নাওয়াজউদ্দিন সিদ্দিকী। অস্কার বিজয়ী সংগীত পরিচালক ও শিল্পী এ আর রহমান এবার মোস্তফা সারোয়ার ফারুকীর ছবিতে। কি শুনতে অবাক লাগছে? অবাক করার মতো হলেও সত্যি এবার বাংলাদেশের পরিচালক ফারুকীর ছবিতে সংগীত পরিচালনা করবেন বিখ্যাত এই শিল্পী। মোস্তফা সারওয়ার ফারুকী পরিচালিত আমেরিকা-বাংলাদেশ এর ছবি “নো ল্যান্ডস ম্যান” এ সহ – প্রযোজক ও সংগীত পরিচালক হিসেবে থাকছেন এ আর রহমান।

এছাড়াও এই ছবিতে থাকছেন বলিউডের বিখ্যাত অভিনেতা ” নাওয়াজউদ্দিন সিদ্দিকী ” সাথে থাকছেন অস্ট্রেলিয়ান অভিনেত্রী মেগান মিচেল। এখানেই শেষ নয় চমক আরো রয়েছে, এই ছবিতে আরো অভিনয় করেছেন বাংলাদেশের জনপ্রিয় শিল্পী ও অভিনেতা তাহসান।

ছবিটি একাধারে , আমেরিকা , অস্ট্রেলিয়া ও ইন্ডিয়ার বিভিন্ন লোকেশনে শুট করা হয়েছে।
এ আর রহমান এই ছবিতে যোগ দেয়ায় নাওয়াজউদ্দিন সিদ্দিকী বলেন , “তার মতন একজন গুণী শিল্পী এই কাজের সাথে যুক্ত হওয়া নিশ্চিত ভাবে ছবিটি আরো সমৃদ্ধ হবে”

ছবির গল্পে ফুটে উঠবে, দক্ষিণ এশিয়ার এক পুরুষ ও অস্ট্রেলিয়ান এক নারীর আমেরিকাতে দেখা হওয়া এবং তাদের নানান ঘটনা কে কেন্দ্র করে।

ভারত, বাংলাদেশ ও আমেরিকার যৌথ প্রযোজনার এই ছবিটি দর্শকদের মধ্যে ইতোমধ্যেই সৃষ্টি করেছে দারুন উত্তেজনার। ইতিমধ্যে ছবির শুটিং শেষ হলেও চলছিল পোস্ট প্রোডাকশনের কাজ। করোনা ভাইরাস মহামারীর কারণে ছবিটি বিলম্বিত হচ্ছে বলে জানা যায়।

মিউজিক ইন্ডাস্ট্রি থেকে বিদায় নিয়ে মুখ খুললেন আতিফ আসলাম নিজেই

Comment Here ...

error: দয়া করে কপি করবেন না !!