মিউজিক ইন্ডাস্ট্রি থেকে বিদায় নিয়ে মুখ খুললেন আতিফ আসলাম নিজেই

বিখ্যাত শিল্পী আতিফ আসলাম সংগীত জগৎ ছেড়ে দিচ্ছেন, বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় উঠেছে এমন গুঞ্জন। বিশেষ করে পাকিস্তানের সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে এই খবর ছিল সরব। সবাই রীতিমতো অবাক হয়ে যান এমন খবর শুনে। অবাক হবারই কথা। প্রিয় শিল্পীর আর কোন নতুন গান শুনতে পাবেন না এমন খবরে আশাহত হয়েছিলেন অনেক ভক্তই। ইসলাম ধর্ম পরিপূর্ণ ভাবে পালনের জন্যেই তার এমন সিদ্ধান্ত বলে প্রচার করা হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। এই খবরে আরো বাড়তি মাত্রা যোগ করে, আতিফ আসলাম এর করা পরপর কিছু ধর্মীয় সংগীত। তাজদার এ হারাম এর পর , আসমাউল হুসনা বা আল্লাহর ৯৯ টি নামকে আতিফ আসলাম এর গায়কীর মাধ্যমে অসাধারণ ভাবে উপস্থাপন করেন। এমনকি সম্প্রতি তার কণ্ঠে ” আজান ” দেয়া একটি অডিও ও ভাইরাল হয়।

কিন্তু এবার পাকিস্তানের জিও নিউজ চ্যানেলের ক্যাপিটাল টক অনুষ্ঠানে নিজেই পরিষ্কার করলেন এমন খবরের ধুম্রজাল। মীর হামিদ এর উপস্থাপনায় ওই অনুষ্ঠানে ভিডিও কলের মাধ্যমে যুক্ত হন আতিফ আসলাম। তিনি সংগীত জগৎ সত্যি ছেড়ে দিচ্ছেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি জানান, ” মিউজিক ইন্ডাস্ট্রি ছাড়বো কিনা সে ব্যাপার তা একান্তই আমার ব্যক্তিগত। কিন্তু আমি একই সাথে আমার ধর্মের পালন করে আমার দুনিয়াবী জীবনকেও চালিয়ে যাওয়ার চেষ্টা করছি। তবে এই মুহূর্তে আমি মিউজিক ইন্ডাস্ট্রি ছাড়ছি না। ধর্মীয় সংগীত গুলো চালিয়ে যেতে চাই।

উল্লেখ্য , ২০০৩ সালে প্রথম আদাত গানের মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেন আতিফ আসলাম। এরপর ২০০৪ সালে তার প্রথম একক এলবাম জালপরী প্রকাশিত হয়। এরপর রাতারাতি তারকা বনে যান এই শিল্পী। বলিউডে তার গাওয়া তেরে বিন, তু জানেনা , দিল দিয়া গাল্লা , ও সাথী সহ অসংখ্য হিট গান রয়েছে।

একই সিনেমায় এআর রহমান, তাহসান ও নাওয়াজউদ্দিন সিদ্দিকী

Comment Here ...

error: দয়া করে কপি করবেন না !!